২৭ এপ্রিল, ২০১৮ ১১:১০

দিনে শিশু নিখোঁজ রাতে মিলল লাশ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

দিনে শিশু নিখোঁজ রাতে মিলল লাশ
রাজশাহীর গোদাগাড়ীতে দিনের বেলায় অপহৃত হওয়ার পর রাতে বাড়ির মাচার নিচে তামিমে নামে সাড়ে ৩ বছর বয়সী এক শিশুর লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা রেলগেট বাইপাস এলাকায় এই ঘটনাটি ঘটেছে। 
 
হত্যাকাণ্ডের শিকার শিশু তামিমের বাবা মো. রাসেল জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি কাজের জন্য বাড়ি থেকে বের হন। তখন তার ছেলে বাড়িতে ছিল। পরে ছেলে খেলাধুলার জন্য বাড়ি থেকে বের হয়। দুপুরে শিশু তামিমের মা তাহেরা বেগম সন্তানের খোঁজ করতে থাকেন। সারাদিন আশে পাশে খুঁজে কোথাও না পেয়ে বাবা রাসেলকে জানালে আত্মীয়-স্বজনের বাড়িসহ আশেপাশের পুকুরেও খোঁজখুঁজি করা হয়। বিকেলের পর থেকে শিশুটিকে পাওয়ার জন্য মাইকিংও করা হয়। রাতে গোদাগাড়ী মডেল থানার ওসি (তদন্ত) আলতাফ হোসেনকে বিষয়টি জানানো হয়। কিন্তু কোথায় তাকে পাওয়া যায় না। 
 
পরে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে শিশু রাসেলের ফুপু রুবিনা খাতুন বাড়ির পাশে মাচার নিছে শিশু তামিমের লাশ পড়ে থাকতে দেখেন। এরপর জানাজানি হয় বিষয়টি। তামিমের ফুপু রুবিনা বলেন, মাচার নিচে কিছু একটা পড়ে আছে বলে দেখতে পান তিনি। এরপর টর্চ লাইট জ্বালিয়ে মাচার নিচে দেখতে পান সবুজ জালে মোড়ানো শিশু তামিমের লাশ। 
 
শিশু তামিমের বাবা রাসেল জানান, তামিমের মাথার মধ্যেখানে আঘাতের চিহৃ রয়েছে। চিহৃ দেখে মনে হচ্ছে ইটের আঘাত কিংবা লোহার কাটা দিয়ে মাথার মধ্যে আঘাত দিয়ে তাকে হত্যা করা হয়েছে। ছেলেকে উদ্ধারের সময় গলায় দড়ি ও শরীরে গাছের ছাল জড়ানো ছিল বলেও জানান তিনি।
 
গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আলতাফ হোসেন বলেন, শিশু হত্যার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া শুরু হয়েছে।
 
এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, শিশু তামিমের বাবা একজন দিনমজুর। কখনো অটো চালিয়ে আবার কখনো রাজমিন্ত্রীর কাজ করে জীবিকা নির্বাহ করেন তিনি। এলাকাবাসীর ধারণা আশেপাশের লোকজনই এই হত্যাকাণ্ড ঘটিয়ে রাতের আঁধারে লাশ ফেলে রেখে গেছে।
 
বিডি প্রতিদিন/২৭ এপ্রিল ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর