Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ মে, ২০১৮ ১৬:২১ অনলাইন ভার্সন
রমজানের পবিত্রতা রক্ষায় বরিশালে বর্ণাঢ্য র‌্যালি
নিজস্ব প্রতিবেদক,বরিশাল:
রমজানের পবিত্রতা রক্ষায় বরিশালে বর্ণাঢ্য র‌্যালি
bd-pratidin

বরিশালে পবিত্রতা রক্ষার আহ্বান জানিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেছে সিটি করপোরেশন। মাহে রমজানের প্রবিত্রতা রক্ষা ও দিনের বেলায় পানাহার বর্জনসহ হোটেল-রেস্তোরা এবং অন্যায়-অবিচার-অত্যাচর-ব্যভিচারসহ সকল ধরনের অপরাধ থেকে দূরে থাকার আহবান জানিয়ে আজ দুপুর ২টায় বৈরী আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে নগর ভবনের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। 

বিসিসি মেয়র আহসান হাবিব কামালের নেতৃত্বে র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নগর ভবনের সামনে গিয়ে শেষ হয়। 

র‌্যালিতে অন্যান্যের মধ্যে বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান, কাউন্সিলর ফিরোজ আহমেদ, কাউন্সিলর আকতারুজ্জামান হীরু, কাউন্সিলর জাকির হোসেন জেলাল, কাউন্সিলর সালাউদ্দিন মাসুম, কাউন্সিলর এনামুল হক বাহার সহ বিসিসি’র কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। 

এর আগে আজ বুধবার সকাল সাড়ে ১১টায় নগরীর অশ্বিনী কুমার হল চত্ত্বর থেকে বরিশাল মহানগর ইমাম সমিতির ব্যানারে রমজানের পবিত্রতা রক্ষার আহ্বান জানিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। 

র‌্যালির আগে মহানগর ইমাম সমিতির সভাপতি কাজী আ. মন্নানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা আব্দুর রউফ, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা নুরুর রহমান বেগ, মাওলানা জামাল উদ্দিন ফারুকী, মাওলানা গোলাম মোস্তাফা, মাওলানা মামুনুর রশিদ প্রমুখ। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow