Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ মে, ২০১৮ ১৬:৩৯ অনলাইন ভার্সন
শিবপুরে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, আটক ২
নরসিংদী প্রতিনিধি:
শিবপুরে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, আটক ২
bd-pratidin

নরসিংদীর শিবপুর থানার মুন্সীফেরচর গ্রামে মঙ্গলবার গভীর রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতদল এসময় দুই বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ও হাত-পা বেধে নগদ প্রায় ৪ লাখ টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকারসহ প্রায় ৮ লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে পুরো মুন্সীফেরচর ও এর আশপাশের এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পুটিয়া ইউনিয়নের মুন্সীফেরচর গ্রামে বসবাসরত ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে মঙ্গলবার গভীর রাতে ১৫/২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল প্রথমে হানা দেয়। এসময় ডাকাতদল ওই ব্যবসায়ীর বিল্ডিংয়ের প্রধান ফটকের তালা ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে ডাকাতদল ওই ব্যবসায়ীর ছোট ভাই আনোয়ার হোসেন ও পিতা-মাতাসহ পরিবারের সবাইকে হাত-পা বেধে নগদ প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ৬ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। পরে ডাকাতদল একই গ্রামের আরেক ব্যবসায়ী ফোরকান মিয়ার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতদল ওই ব্যবসায়ীর বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করার পর নগদ প্রায় ১০ হাজার টাকা ও দুটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। ঘটনার পরপর থেকে পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ইতিমধ্যে ডাকাতদলের ২ সদস্যকে আটক করেছে। ডাকাত দলের প্রধানসহ অন্যন্যা সদস্যকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত থাকবে বলে জানায় পুলিশ।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুটিয়া এলাকা মুন্সীফেরচর গ্রামে ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে মঙ্গলবার গভীররাতে ১৫/২০ জনের একটি মুখোশধারী ডাকাতদল হানা দেয়। এসময় ডাকাতদল তার বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে  নগদ টাকা, মোবাইল সেট ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতদলকে ধরার জন্য আমাদের পক্ষ থেকে বিশেষ অভিযান চালানো হচ্ছে। ইতিমধ্যে ডাকাতদলের ২ সদস্যকে আটক করেছি। ডাকাত দলের প্রধানসহ অন্যান্য সদস্যকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত থাকবে।

 

বিডি প্রতিদিন/১৬ মে ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow