Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ মে, ২০১৮ ১৬:৫৬ অনলাইন ভার্সন
দিনাজপুরে আঙ্গুর খেয়ে শিশুসহ অসুস্থ ৫
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে আঙ্গুর খেয়ে শিশুসহ অসুস্থ ৫
bd-pratidin

দিনাজপুরের চিরিরবন্দরে আঙ্গুর ফল খেয়ে একই পরিবারের শিশুসহ ৫ জন অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থদের চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

আজ চিরিরবন্দরের আব্দুলপুর ইউপির হযরতপুর ফলিমারীডাঙ্গা গ্রামের আব্দুস সালামের ছেলে দুবাই প্রবাসী আবু সায়েমের বাড়িতে এ ঘটনা ঘটে।

অসুস্থ্যরা হলেন, দিনাজপুরের চিরিরবন্দরের আব্দুলপুর ইউনিয়নের হযরতপুর ফলিমারীডাঙ্গা গ্রামের আব্দুস সালাম(৭০), তার স্ত্রী হাসনা বেগম (৬০), কন্যা সালেহা বেগম (৩০), শারমিন আকতার(১৮) ও শিশু নয়ন বাবু (৪)। 

প্রতিবেশীরা জানায়, আজ বৃহস্পতিবার সকালে চিরিরবন্দরের আব্দুলপুর ইউপি’র হযরতপুর ফলিমারীডাঙ্গা গ্রামের আব্দুস সালামের ছেলে দুবাই প্রবাসী আবু সায়েমের বাড়ীতে দগড়বাড়ী গ্রামের এক আত্মীয় কিছু আঙ্গুরসহ খাদ্য সামগ্রী নিয়ে বেড়াতে আসে। তাদের আনা আঙ্গুর খেয়ে পরিবারের শিশুসহ ৫ জন অসুস্থ হলে দ্রুত তাদের হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ব্যাপারে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মর্তুজা আল মামুন রোগীদের পর্যবেক্ষণ করে জানান, ফলগুলো জীবানুযুক্ত থাকতে পারে। ওই আঙ্গুরগুলো পরীক্ষা না করে বলা যাবে না, তাতে কী ছিল। রোগীদের প্রয়োজনীয় চিকিৎসা চলছে। বর্তমানে তারা আশংকামুক্ত। 

বিডি প্রতিদিন/মজুমদার

 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow