শিরোনাম
২০ মে, ২০১৮ ১৬:১৭

রাজাপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি:

রাজাপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

ঝালকাঠির রাজাপুরে চাঞ্চল্যকর গৃহবধূ সীমা হত্যা মামলার ফেরারি আসামী সবুজ খন্দকাকে (৪৯) গ্রেফতার করেছে থানা পুলিশ। রাজাপুর থানা পুলিশ গোপনসূত্রের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোজ্জামেল হক রোজা ও তদন্ত কারী কর্মকর্তা ওসি তদন্ত হারুন অর রশিদ বাগেরহাট সদর থানা পুলিশের সহায়তায় বাগেরহাট বাসস্টান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে। সবুজ খন্দকার উপজেলার বাগড়ী বাশতলা গ্রামের কাসেম খন্দকারের ছেলে। 

তদন্তকারী কর্মকর্তা ওসি তদন্ত হারুন অর রশিদ জানান, মামলার এক বছর পরে ২নং আসামি সবুজ খন্দকারকে গতকাল শনিবার গ্রেফতার করা হল। এর পূর্বে এই মামলার প্রধান আসামি সীমার স্বামী মিজান খন্দকার গ্রেফতার হয়েছে। উক্ত মামলার এজাহারভুক্ত ৪ জন আসামির মধ্যে এ নিয়ে ২ জন আসামি গ্রেফতার হল। এজাহারভুক্ত অন্য ২ আসামি পালাতক রয়েছে।

উল্লেখ্য, ২০১৭ সালের ৩০ মার্চ সীমা স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়। ৫ই এপ্রিল ২০১৭ রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা এলাকার জাঙ্গালিয়া নদী থেকে তার মৃতদেহের খন্ডিত অংশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। সীমা নিখোঁজ হওয়ার পরে তার বড় ভাই মাজেদুল ইসলাম বাদী হয়ে ২ এপ্রিল ২০১৭ মিজান খন্দকারসহ চারজনকে আসামি করে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর