২০ মে, ২০১৮ ১৬:৪৬

নাটোরে পাঁচ মাদকসেবীর কারাদণ্ড

নাটোর প্রতিনিধি:

নাটোরে পাঁচ মাদকসেবীর কারাদণ্ড

নাটোরের লালপুরে অভিযান চালিয়ে পাঁচ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব- ৫। উপজেলার ওয়ালিয়া ও ফুলবাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে আটককৃতদের ওয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলামের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে মাদকদ্রব্য সেবন, বিক্রয় ও সংরক্ষণের অপরাধে প্রত্যেককে ৬ মাস, তিন মাস ও এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

শনিবার সন্ধ্যায় আটককৃতরা হলেন, উপজেলার ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত ছায়েত সরদারের ছেলে শুকুর আলী (৩৫), ওয়ালিয়া পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে বজলু (২০), ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনিছুর রহমানের ছেলে রাব্বি হোসেন (৩০), ওয়ালিয়া মধ্যপাড়া গ্রামের মোহাম্মদ আলী সরদারের ছেলে জুয়েল রানা (২৮), বড়াইগ্রাম উপজেলার আটঘড়ি গ্রামের মৃত মাজদার রহমানের ছেলে মজনু আলী (৩৫)। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মাদকদ্রব্য সেবন, সংরক্ষণ ও বিক্রয়ের অপরাধে আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯(৭) ধারায় দুই জনকে ৬ মাস ও ২৬ ধারায় দুইজনকে ১ মাস ও একই ২৬ ধারায় একজনকে তিন মাস বিনাশ্রম কারাদন্ড দিয়ে নাটোর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।’ 
এ সময় র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর