Bangladesh Pratidin

প্রকাশ : ২১ মে, ২০১৮ ০৮:৩১ অনলাইন ভার্সন
যশোরে মাথায় গুলিবিদ্ধ তিন যুবকের লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, যশোর:
যশোরে মাথায় গুলিবিদ্ধ তিন যুবকের লাশ উদ্ধার
প্রতীকী ছবি

যশোরে গুলিবিদ্ধ হয়ে নিহত তিন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। দুটি পৃথক স্থান থেকে লাশ তিনটি উদ্ধার করা হয়। নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে ঘটনাস্থল থেকে ইয়াবা উদ্ধার হওয়ায় নিহতরা মাদক ব্যবসায়ী বলে ধারণা করছে পুলিশ।

যশোর কোতয়ালী থানার ওসি একেএম আজমল হুদা জানান, রবিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে যশোর শহরতলীর শেখহাটি ও খোলাডাঙ্গা এলাকায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গুলিবিনিময়ের ঘটনা শুনে পুলিশের দুটি টিম ওই স্থানদুটিতে যায়। এসময় শেখহাটির নওয়াব আলীর খেজুর বাগান নামক স্থান থেকে দুইটি মৃতদেহ ও চারশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সময়ে শহরতলীর খোলাডাঙ্গা মাঠের মধ্যে থেকে আরেকটি মৃতদেহ ও একশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে ঘটনাস্থলদুটি থেকে দুইটি পিস্তল ও গুলির খোসা পাওয়া গেছে বলে জানান ওসি। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা জানান, ভোর ৪টা ৫ মিনিটে যশোর কোতয়ালী থানার উপপরিদর্শক তরুণ কুমার গুলিবিদ্ধ একজনকে এবং যশোর উপশহর ফাড়ির ইনচার্জ আব্দুর রহিম দুইজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। নিহত তিনজনেরই মাথায় গুলি বিদ্ধ হয়েছে এবং চেহারা বিভৎস হয়ে গেছে। লাশ তিনটি হাসপাতালের মর্গে রয়েছে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow