২১ মে, ২০১৮ ২২:৩১

স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টার মামলায় অভিযুক্ত স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টার মামলায় অভিযুক্ত স্বামী গ্রেফতার

বরিশালের গৌরনদীতে যৌতুকের দাবীতে স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় অভিযুক্ত স্বামী আলামিন শিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আলামিনকে সোমবার দুপুরে বরিশালের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে প্রেরন করেন। 

অগ্নিদগ্ধ গৃহবধূ সাথী বেগমের মা উজিরপুর উপজেলার বারোপাইকা গ্রামের ফকরুন বেগম বাদী হয়ে গত রবিবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী থানায় মামলা দায়েরের পর ওই রাতেই একই উপজেলার কাছেমাবাদ গ্রাম থেকে অভিযুক্ত আলামিন শিকদারকে গ্রেফতার করে পুলিশ। 

পুলিশ জানায়, গত ১০ বছর পূর্বে গৌরনদী উপজেলার কাছেমাবাদ গ্রামের মান্নান শিকদারের ছেলে আলামিন শিকদারের সাথে উজিরপুর উপজেলার বারোপাইকা গ্রামের আব্দুল গনির মেয়ে সাথীর বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন সময় আলামিন যৌতুকের দাবীতে প্রায়ই সাথীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিলো। গত ১৮ মে রাতে মাদকাসক্ত আলামিন শিকদার তার স্ত্রী সাথী বেগমকে অমানসিক নির্যাতন শেষে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়রা মুর্মূর্ষ অবস্থায় এক সন্তানের জননী সাথী বেগমকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। 

মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার এসআই মোশারেফ হোসেন খান জানান, অগ্নিদগ্ধ সাথী বেগমের অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর