Bangladesh Pratidin

প্রকাশ : ২২ মে, ২০১৮ ১৭:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ২২ মে, ২০১৮ ১৭:৩২
খাগড়াছড়িতে দুই আঞ্চলিক গ্রুপের মধ্যে গোলাগুলি
স্বণির্ভর বাজারে দোকান-পাট বন্ধ, আতঙ্ক
খাগড়ছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়িতে দুই আঞ্চলিক গ্রুপের মধ্যে গোলাগুলি
প্রতীকী ছবি

খাগড়াছড়ি সদরের স্বণির্ভর বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ের দুই আঞ্চলিক গ্রুপের মাঝে গোলাগুলির ঘটনা ঘটেছে। মঙ্গলবার বাজারের উত্তর পাশের রাবার কারখানা এলাকা ও চেঙ্গী নদীর পশ্চিম পাড় এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে। ইউপিডিএফ স্বণিরভর কার্যালয়ে সাংবাদিকদের মত বিনিময়ের জন্য ডাকে । এর আগেই গুলাগুলির ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ করে রাবার কারখানা এলাকার গোলাগুলির শব্দ শোনা যায়। তার কিছুক্ষণ পরে নদীর পশ্চিম পাড় থেকেও গুলির শব্দ আসে। এসময় স্বণির্ভর বাজারে ও আশেপাশের এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে বিজিবি এসে তাদের নিরাপদ স্থানে উদ্ধার করে নিয়ে যায়। ঘটনার পর থেকে বাজারের সবক’টি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। 

খাগড়াছড়ি-পানছড়ি আঞ্চলিক সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক থাকলেও সন্দেহভাজন ব্যক্তি ও পরিবহনে তল্লাশি করছে পুলিশ ও বিজিবি। ঘটনার পর খবংপুড়িয়া ও স্বণির্ভর এলাকায় অভিযান চালায় যৌথবাহিনী।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্বণির্ভর বাজারে ইউপিডিএফ-তাদের প্রতিপক্ষের মধ্যে অর্ধশত রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এখনও পর্যন্ত কোন হতাহতের খবর পাওয়া যায়নি। আশপাশের এলাকায় যৌথবাহিনীর অভিযান চলছে। 
এবিষয়ে ইউপিডিএফ ও ইউপিডিএফ গণতান্ত্রিকের মুখপাত্রদের মুঠোফোনে কল করা হলেও সংযোগ পাওয়া যায়নি। 


বিডি প্রতিদিন/২২ মে ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow