২৩ মে, ২০১৮ ১৩:২৯

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রী হত্যায় আটক ৪, সড়ক অবরোধ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে স্কুলছাত্রী হত্যায় আটক ৪, সড়ক অবরোধ

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের রশিকনগর শিরোটোলা গ্রামে শ্যামলী খাতুনকে (১৬) হত্যার অভিযোগে স্থানীয়রা ৪ জনকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে। আটককৃতদের মধ্যে ওই স্কুলছাত্রীর চাচা ও মামাতো ভাইও রয়েছে। তারা হত্যার কথা স্বীকার করেছে। এদিকে আজ সকালে হত্যাকারীদের ফাঁসির দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

আটককৃতরা হলো একই এলাকার মফিজুলের ছেলে ও শ্যামলীর মামাতো ভাই টুটুল আলী (২২), নাজমুল হকের ছেলে ও শ্যামলীর চাচা দুরুল (২৩), রশিকনগর উচুডিহির বিলায়েতের ছেলে মুকুল (২৭) ও বিনোদপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোহাগ (২৫)। আটককৃতদের চলাফেরায় সন্দেহ হলে বুধবার দিনের বিভিন্ন সময় তাদের স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। 

এলাকাবাসী জানিয়েছে, আটককৃতরা বেশকিছু দিন ধরে পার্শ্ববর্তী গ্রামে বিভিন্ন ধরণের দোকান পাট ও বাড়ি ঘরে চুরি করে আসছিল। এদিকে স্কুলছাত্রী শ্যামলী হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। আজ সকালে এলাকাবাসীর ব্যানারে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বহলাবাড়ি মোড়ের ছাইতন তলায় এ সড়ক অবরোধ ও মানববন্ধন করা হয়। 

এতে রশিকনগর গ্রামসহ পার্শ্ববর্তী গ্রামের পাচঁ শতাধিক নারী-পুরুষ অংশ নেয়। একই সঙ্গে সড়কে কাঠ ফেলে মহাসড়ক অবরোধ করে। ঘণ্টব্যাপী অবরোধ ও মানববন্ধনের কারণে উভয় দিকে প্রায় দেড় কিলোমিটার জুড়ে বিভিন্ন প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। 

মানববন্ধনে শ্যামলীর আত্মীয়স্বজনরা হত্যাকারী ফাঁসির দাবিতে বিভিন্ন শ্লোগান ও বক্তব্য রাখেন। পরে খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সড়ক থেকে কাঠ সরিয়ে ফেলে যানবাহন চলাচল স্বাভাবিক করে। 

উল্লেখ্য, গত রোববার দিবাগত গভীর রাতে একদল চোর চুরি করতে শ্যামলীদের বাড়িতে যায়। এসময় শ্যামলী তাদের চিনে ফেলায় চোররা তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে পালিয়ে যায়।


বিডি প্রতিদিন/২৩ মে ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর