শিরোনাম
২৩ মে, ২০১৮ ১৫:২২

পঞ্চগড়ে ছাত্রলীগ নেতাসহ আটক ১৮

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে ছাত্রলীগ নেতাসহ আটক ১৮

প্রতীকী ছবি

মাদকবিরোধী অভিযানে পঞ্চগড়ের বিভিন্ন এলাকা থেকে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকসহ ১৮ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত পাঁচ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

পুলিশ জানিয়েছে আটককৃতরা মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত। জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান (৩২), খোলাপাড়া এলাকার নজরুল ইসলাম (৪৫), ঘাটিয়ারপাড়া এলাকার আতাউর রহমান (৩৫), সারজেদপাড়া এলাকার জুলফিকার আলীসহ (২১) ১৮ জনকে আটক করে পুলিশ। 

আটককৃতদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা, ৪ পিস ফেনসিডিল ও ২শ' গ্রাম গাজা উদ্ধার করা হয়। পরে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানসহ ৪ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয় এবং অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। 

অন্যদের বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমেদ বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ২০১৫ সাল থেকে এই জেলায় নিয়মিত মাদক বিরোধি অভিযান পরিচালিত হয়। এই জেলায় গত তিন বছরে মাদক সংক্রান্ত নিয়মিত মামলা করা হয়েছে ৫৯১ টি। আসামি গ্রেফতার করা হয়েছে ৭২৬ জনকে। প্রায় সহস্রাধিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এসব আদালতে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়েছে ৪ হাজার জনকে। আগে থেকেই আমরা সচেতন ছিলাম বলে মাদকের প্রভাব এই জেলায় অনেক কমে গেছে। 


বিডি প্রতিদিন/২৩ মে ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর