Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ মে, ২০১৮ ১৫:৪৯ অনলাইন ভার্সন
রায়পুরে বৃদ্ধকে হয়রানির অভিযোগ
রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
রায়পুরে বৃদ্ধকে হয়রানির অভিযোগ

লক্ষ্মীপুরের রায়পুরে ৪ মাস পূর্বে গৃহকর্মীকে বাসার কাজ থেকে বাদ দেওয়ার প্রতিশোধ নিতে তার শিশু কন্যাকে দিয়ে ৬৫ বছরের বৃদ্ধকে মিথ্যা যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। আজ দুপুরে রায়পুর প্রেসক্লাব মিলনায়তনে ক্ষতিগ্রস্ত বৃদ্ধ আব্দুল মতিনের পরিবার মিথ্যা অভিযোগের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন। 

এসময় উপস্থিত ছিলেন বৃদ্ধের ছেলে আবু জাফর, ইউপি সদস্য ইব্রাহিম হাওলাদার ও গ্রামবাসীর পক্ষে আলতাফ হোসেন মুন্সি। এ নিয়ে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

উল্লেখ্য, এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় থানায় ওই গৃহকর্মী অভিযোগ দিলে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ বুধবার দুপুরে সদর হাসপাতালে পাঠানো হয় এবং বৃদ্ধ আব্দুল মতিনকে (৬৫) থানা হেফাজতে রাখা হয়েছে। 

বৃদ্ধের ছেলে আবু জাফর জানান, গৃহকর্মী হোসনেয়ারা তাদের প্রতিবেশী। প্রায় তিন বছর বাসায় কাজ করত। ৪ মাস আগে বাসার মালামাল চুরি করার অভিযোগে তাকে কাজ থেকে বাদ দেওয়া হয়। সেই থেকে গৃতকর্তার পরিবারের বিরুদ্ধে নানান সময়ে নানান মিথ্যা অপপ্রচার করে আসছে। মঙ্গলবার (২২ মে) তার শিশু কন্যাকে দিয়ে ৬৫ বছরের বৃদ্ধ গৃহকর্তা আব্দুল মতিনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে শালিশ বৈঠক বসায়। সেখানে হোসনেয়ারা তার মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগ প্রমাণ করতে না পেরে উপস্থিত সকলের সামনে ক্ষমা চান। পরে এলাকার দুর্বৃত্ত চক্র বৃদ্ধের কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জানানোয় তারা প্ররোচনা দিয়ে ওই গৃহকর্মী হোসনেয়ারকে থানায় পাঠিয়ে মিথ্যা অভিযোগ করায়। 

এ বিষয়ে রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, অভিযোগটির তদন্ত চলছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow