২৩ মে, ২০১৮ ১৮:২৩

কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

বরিশালের গৌরনদীতে এক কলেজছাত্রী (১৬) অপহরণের ঘটনায় ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। উপজেলার মহিষা গ্রামের প্রভাষক কাজী আক্তারুজ্জামান বাদী হয়ে গৌরনদী মডেল থানায় এই অপহরণ মামলা দায়ের করেন। 

মামলায় অভিযুক্ত আসামিরা হল- বাবুগঞ্জ উপজেলার ঘন্টেশ্বর গ্রামের মেহেদী হাসান সাগর (১৯), তার বাবা এস্কান্দার মোল্লা (৬০), বোন দিপা বেগম (২৭) ও ভগ্নিপতি উজ্জল সন্যামাত (৩৫)।

মামলার তদন্ত কর্মকর্তা ও গৌরনদী থানার এস.আই মোশারেফ হোসেন খান জানান, গৌরনদী উপজেলার মহিষা গ্রামের বাসিন্দা ও বাবুগঞ্জ উপজেলার আগরপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ওই ছাত্রী (১৬) প্রাইভেট পড়ার জন্য গত ১১ মে সকাল সাড়ে ৬টার দিকে নিজ বাড়ি থেকে কলেজের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে মহিষা গ্রামের পাকা সড়ক অতিক্রমকালে মেহেদী হাসান সাগরের নেতৃত্বে ৪ জন দুর্বৃত্ত ওই ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক একটি মাহেন্দ্র আলপায় তুলে নিয়ে যায়। 

এ ঘটনায় অপহৃতার বাবা প্রভাষক কাজী আক্তারুজ্জামান বাদী হয়ে ৪ জনকে আসামি করে মঙ্গলবার রাতেই গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। 

এ মামলার আসামিদের গ্রেফতার এবং অপহৃতা কলেজছাত্রীকে উদ্ধারের জোর তৎপরতা চলছে বলে জানিয়েছেন গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর