২৪ মে, ২০১৮ ০৪:২০

সিদ্ধিরগঞ্জে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত, ৬ পুলিশ আহত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে 'বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত, ৬ পুলিশ আহত

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১৫ মামলার আসামি, মাদক ব্যবসায়ী সেলিম ওরফে ফেন্সি সেলিম নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) ৬ জন।

বৃহস্পতিবার ভোর ৩টায় সিদ্ধিরগঞ্জের দক্ষিণ নিমাইকাসারী ক্যানেলপাড় বজলুখানের খালি জায়গায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। সেলিম ৩ নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের নিমাইকাসারী বাঘমারা এলাকায় আবুল কাশেম ওরফে গাঞ্জা কাশেমের ছেলে। কাশেম এলাকায় গাজার ব্যবসা নিয়ন্ত্রণ করে। সেলিমের মা মর্জিনা বেগমও মাদক ব্যবসায়ের সাথে জড়িত। সেলিমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৫টি মাদক মামলা রয়েছে।

এদিকে আহতরা হলেন- ওসি আব্দুস সাত্তার, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) আজিজুল হক, উপ পরিদর্শক (এসএই) ইব্রাহিম পাটোয়ারি, কন্সটেবল সাইদুল ও জাহাঙ্গীর। 

ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, একটি সুইসগিয়ার চাকু, ৫ বোতল ফেনসিডিল, প্রায় ৫শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এর আগেও একবার পুলিশের এক কর্মকর্তাকে কুপিয়ে আহত করেছিল ফেন্সি সেলিম।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেন্সি সেলিমকে মাদক বিক্রির সময় হাতেনাতে ধরতে মৌচাক এলাকায় গেলে সেলিম ও তার সহযোগীরা পুলিশের উপর গুলি শুরু করে। রাত আড়াইটা থেকে প্রায় ৩০ মিনিট গুলিবিনিময় হয় পুলিশের সাথে তাদের। এ সময় ঘটনাস্থলেই সেলিম নিহত হয় ও পুলিশের ছয়জন আহত হয়। আহতরা খানপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বিডি প্রতিদিন/ ২৪ মে ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর