২৪ মে, ২০১৮ ০৯:১৩

সাতক্ষীরায় মাদক বিক্রেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় মাদক বিক্রেতার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চৌবাড়িয়া থেকে ৪০ বছরের এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে ৪৮ বোতল ফেনসিডিল,একটি বিদেশি তৈরী রিভলবর ও এক রাউন্ড রাইফেলের গুলি এবং চার পিস বন্দুকের গুলির খোসা উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে উপজেলার চৌবাড়িয়া পাকা রাস্তার পাশ থেকে সেই ব্যক্তির মরদেহ উদ্ধার করে কালিগঞ্জ থানা পুলিশ। লুঙ্গি ও শার্ট পরিহিত অজ্ঞাত ওই ব্যক্তির শরীরে গুলিবিদ্ব দুটি ক্ষতের চিহ্ন আছে বলে জানিয়েছে পুলিশ। লাশ সনাক্তের জন্য অনুসন্ধান করছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। 

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান জানান, এলাকাবাসির দেওয়া খবরের ভিত্তিতে ভোর ৫ টার দিকে উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের চৌবাড়িয়া পাকা রাস্তার পাশ থেকে এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় মরদেহের নিকট থেকে পড়ে থাকা একটি বস্তায় থেকে ৪৮ বোতল ফেনসিডিল, একটি বিদেশি তৈরী রিভলবর ও এক রাউন্ড রাইফেলের গুলি এবং চার পিস বন্দুকের গুলির খোসা উদ্ধার করা হয়। 

তিনি আরও বলেন, ধারনা করা হচ্ছে নিহত ওই ব্যক্তি এক জন মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসা নিয়ে অন্তদন্দের কারনে বিরোধের জের ধরে প্রতিপক্ষ দারা সে খুন হতে পারে। লাশের পরিচয় সনাক্তের জন্য খোজ খবর নিচ্ছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর থানার মর্গে পেরন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর