২৫ মে, ২০১৮ ১৪:১৩

বগুড়ায় পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত, ইয়াবা ও অস্ত্র উদ্ধার

বগুড়ায় পুলিশের গুলিতে নয়ন (৩২) নামের এক মাদক ব্যবসায়ী আহত হয়েছেন।বৃহস্পতিবার দিবাগত রাতে শহরের বাইপাসের ইজতেমা ময়দানের দক্ষিণ দিকে এ ঘটনা ঘটে।

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বৃহস্পতিবার রাত একটার দিকে শহরের বাইপাসের ইজতেমা ময়দানের দক্ষিণ দিকে একদল মাদক ব্যবসায়ী জমায়েত হচ্ছিল। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে তারা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে শহরের নিশিন্দারার আব্দুর রহমানের ছেলে নয়ন (৩২) নামের একজন সন্ত্রাসী আহত হয়। তার ডান পাশে গুলি লাগে।

তিনি আরও বলেন, এ সময় তার নিকট থেকে ২০০ পিস ইয়াবা, একটি ওয়ান শুটার গান এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আহত নয়ন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। পুলিশ জানায়, আটক নয়নের বিরুদ্ধে অস্ত্র আইনে ২টি, মাদক আইনে ৬টিসহ মোট ৮টি মামলা আছে।

পুলিশ জানায়, বগুড়া জেলায় গত সাত দিনে মাদক বিরোধী অভিযানে ১৪১ মামলায় ১৯০ জন মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।  উদ্ধার করা হয়েছে ৫৭৬১ পিস ইয়াবা, ৩৩০ বোতল ফেন্সিডিল, ৩১ গ্রাম হেরোইন,২২ কেজি গাঁজা, ১৫০ এম্পুল নেশাজাতীয় ইঞ্জেকশন। 

বিডি-প্রতিদিন/২৫ মে, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর