২৫ মে, ২০১৮ ২৩:৫১

হিমছড়ি থেকে ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

হিমছড়ি থেকে ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি থেকে ইউপি সদস্য ও যুবলীগ নেতা আখতার কামালের (৪১) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মানব পাচার ও ইয়াবা ব্যবসায়ী এই আখতার কামাল সাবেক সাবরাং ইউপি সদস্য মৃত নজির আহমদের ছেলে।  

শুক্রবার ভোরে মেরিনড্রাইভ সড়কের হিমছড়ি ২ নম্বর ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আকতার কামাল টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য এবং সাবরাং ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি।
 
হিমছড়ি পুলিশ ফাঁড়ির আইসি পরিদর্শক মনিরুল ইসলাম জানান, ভোরে হিমছড়ি ২নং ব্রিজ এলাকায় গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ। এসময় সড়কের পাশে এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। 

তিনি আরও জানান, মরদেহের পাশ থেকে এক হাজার ইয়াবা, ১টি এলজি বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। লাশটি পরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদার আখতার কামালের বলে নিশ্চিত হওয়া গেছে।

টেকনাফ মডেল  থানার ওসি রনজিত কুমার বড়ুয়া জানিয়েছেন, আকতার কামাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা গডফাদার ও মানব পাচারকারী চক্রের সদস্য। টেকনাফসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ইয়াবা ও মানব পাচারের আভিযোগে বিভিন্ন মামলা রয়েছে।

এর পুর্বে বৃহস্পতিবার রাত ৯ টার দিকে আইনশৃংখলা বাহিনীর লোক পরিচয়ে তাকে আটক করেছে বলে তার পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়। খোজঁ নিয়ে জানা যায়, আখতার কামাল ও শাহেদ কামাল দুই সহোদরের বিরুদ্ধে মানব পাচার ও ইয়াবা পাচারের অভিযোগ বেশ পুরানো। আখতার কামাল গত সাবরাং ইউনিয়নের নির্বাচনে ২ নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নিবার্চিত হন। এর আগে ওই ওয়ার্ডে বিভিন্ন সময়ে তার পিতা ও ভগ্নিপতি ইউপি সদস্য ছিলেন।   


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর