২৬ মে, ২০১৮ ০৬:১২

টাঙ্গাইলে কলাপাতায় মোড়ানো স্কুলছাত্রীর লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে কলাপাতায় মোড়ানো স্কুলছাত্রীর লাশ উদ্ধার

টাঙ্গাইলের মধুপুরে লিজা নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। শুক্রবার (২৫ মে) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের উত্তর পাড়ায় বাড়ির পাশের বাঁশঝাড় থেকে কলাপাতায় মোড়ানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে মধুপুর থানা পুলিশ।

লিজা মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের মিজানুর রহমানের মেয়ে। সে গাছাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

পারিবারিক সূত্র জানায়, শুক্রবার দুপুরের দিকে লিজা বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। অনেক খোঁজাখুজির পর রাত সাড়ে ১১ টার দিকে বাড়ির পাশের বাঁশঝাড়ে কলাপাতায় মোড়ানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। 

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য বেলায়েত হোসেন জানান, লিজার দেহের কাপড়-চোপড় ছেঁড়া অবস্থায় পাওয়া গেছে এবং তার শরিরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। দেখে মনে হয় তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে আজ শনিবার ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনার এলাকাল ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ন্যাক্কারজনক এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে।

 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর