২৬ মে, ২০১৮ ১৬:২৭

নওগাঁয় প্রশ্নপত্র ফাঁসে জড়িত ৮ পরীক্ষার্থীসহ আটক ১০

অনলাইন ডেস্ক

নওগাঁয় প্রশ্নপত্র ফাঁসে জড়িত ৮ পরীক্ষার্থীসহ আটক ১০

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত তৃতীয় ধাপের লিখিত পরীক্ষার প্রশ্ন ফাঁসের সাথে জড়িত  ৮ পরীক্ষার্থীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। শনিবার শহরের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। 

অটকরা হলেন- সদর উপজেলার তিলকপুর গ্রামের মোফাজ্জোল হোসেনের মেয়ে তহমিনা আখতার (২৮), একই গ্রামের আজিম উদ্দিনের মেয়ে অতিয়া সুলতানা বিথি (২৭), পত্নীতলা উপজেলা আমাইর সিধাতলা গ্রামের চপলের স্ত্রী সুইটি পারভীন (২৭), ধামইরহাট উপজেলার শ্যামপুর গ্রামের ময়েন উদ্দিন মন্ডলের ছেলে এরশাদুল আলম (৪৫), একই গ্রামের সাজেম উদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিন (২৮), মহাদেবপুর উপজেলার বারবাকাপুর গ্রামের সহিদুল রহমানের ছেলে ফরহাদ (২৯), ভীমপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে মামুনুর রশিদ (৩২), নওগাঁ শহরের পার-নওগাঁ মহল্লার গোলাম মোস্তফার মেয়ে মুক্তা আখতার (২৯)। বাকি দুইজনের পরিচয় পাওয়া যায়নি।

নওগাঁর পুলিশ সুপার ইকবাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়- শহরের কুমাইগাড়ি মহল্লার তাজুল নামে এক ব্যক্তির বাড়ি থেকে উত্তরপত্র সরবরাহ করা হচ্ছে। পরে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু ফাঁস চক্রের সদস্যরা পুলিশের উপস্তিতি টের পেয়ে পালিয়ে যায়। এরপর সেখান থেকে ফাঁস হওয়া প্রশ্নপত্র, ডিভাইস ও প্রিন্টার জব্দ করা হয়। 

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে ৬ নারীসহ ১১ জনকে আটক করা হয়। তবে মূল হোতা তাজুলসহ ওই চক্রের সদস্যদের ধরতে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/২৬ মে ২০১৮/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর