২৬ মে, ২০১৮ ১৮:১১

'ভেজাল খাদ্য উৎপাদনকারীদের কঠোর হস্তে দমন করা হবে'

দিনাজপুর প্রতিনিধি:

'ভেজাল খাদ্য উৎপাদনকারীদের কঠোর হস্তে দমন করা হবে'

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি ভেজাল খাদ্য উৎপাদনকারীদের কঠোর হস্তে দমনে প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, যে সকল প্রতিষ্ঠান ভেজাল খাদ্য আমদানী, প্রস্তুত ও বিতরণ করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিন। মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা বরদাস্ত করা হবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের জীবন নিয়ে খেলা মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করেছেন। সারাদেশের মাদক ব্যবসায়ীরা এখন গা ঢাকা দিয়েছে ভয়ে। দিনাজপুরের মাদক ব্যবসায়ীরাও বাদ যায়নি। অতএব ভেজাল খাদ্য প্রস্তুতকারীদেরও আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে। 

শনিবার দুপুরে দিনাজপুর চেম্বার ভবন মিলনায়তনে জেলা বেকারী মালিক সমিতি আয়োজিত স্বাস্থ্য সম্মত বেকারী পণ্য উৎপাদন, আধুনিক ও পরিচ্ছন্ন পরিবেশ, প্রয়োজনীয় সরকারী সনদ গ্রহন ও এসএমই ওয়ান স্টপ সেবা জেলা প্রশাসনের মাধ্যমে পাওয়ার লক্ষ্যে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

সভায় রংপুর বিভাগীয় ও দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি মোহাম্মদ সাইফুল্লাহ এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হামিদুল আলম বিপিএম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম, সিনিয়র সহ সভাপতি ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি স্বরূপ কুমার বক্সী বাচ্চু, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালকগণ, সকল উপজেলার বেকারী মালিকরা। বক্তব্য শেষে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন জেলা বেকারী মালিক সমিতির নেতৃবৃন্দ।


বিডি প্রতিদিন/২৬ মে ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর