শিরোনাম
২৬ মে, ২০১৮ ২২:৪২

মহাসড়কের পাশে সন্তান প্রসব করলেন মানসিক ভারসাম্যহীন নারী

কুমিল্লা প্রতিনিধি:

মহাসড়কের পাশে সন্তান প্রসব করলেন মানসিক ভারসাম্যহীন নারী

কুমিল্লা সদরের আমতলী মসজিদ সংলগ্ন এলাকায় মহাসড়কের পাশেই খোলা আকাশের নিচে একটি সন্তান প্রসব করেছেন মানসিক ভারসাম্যহীন এক নারী। 

শনিবার বিকেলে তিনি সন্তান প্রসব করেন। খবর পেয়ে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের ইন্সপেক্টর মাহমুদ হাসান রুবেলসহ ফাঁড়ি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। পুলিশ সদস্যরা সহায়তার জন্য স্থানীয় কয়েকজন নারীকে ডেকে আনেন। খবর দেয়া হয় হাসপাতালে এম্বুলেন্স পাঠানোর জন্য, তবে গড়িমসি করছিলেন এম্বুলেন্স পাঠাতে। প্রায় একঘন্টা রাস্তার পাশেই পড়েছিলো মা ও নবজাতক শিশুটি। এম্বুলেন্স পাঠাতে গাফিলতি করায় নবজাতক শিশুটিকে পুলিশ ভ্যানে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

স্থানীয় ২নং দুর্গাপুর ইউপির ৩নং ওয়ার্ড মেম্বার খোরশেদ আলম কালু এবং আমতলী এপোলো ট্রেডার্স এর মালিক স্বপন মা এবং তার নবজাতক মেয়ে শিশুটির যাবতীয় চিকিৎসা ব্যয় বহন করবেন বলে জানিয়েছেন।

স্থানীয়দের সহায়তায় ফাঁড়ির পুলিশ ভ্যানে করে এবং এম্বুলেন্সে মা ও শিশুটিকে ক্যান্টনমেন্ট ময়নামতি জেনারেল হাসপাতালে নেয়া হয়েছে। মা এবং ফুটফুটে ফর্সা মেয়ে নবজাতক শিশুটি দুজনেই সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা।

জানা গেছে, সুন্দর ফুটফুটে চেহারার শিশুটিকে দত্তক নিতে ইতিমধ্যেই আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। 

এ বিষয়ে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের ইন্সপেক্টর মাহমুদ হাসান রুবেল বলেন, খবরটি শুনে তিনিসহ এস আই দয়াল, এএসআই রাজু ঘটনাস্থলে গিয়েছেন। তাদের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। শিশুটির আগামীর সুন্দর ভবিষ্যৎ এর জন্য স্বচ্ছল এবং নিঃসন্তান কোন দম্পতিকে দত্তক দেয়াই সমীচীন বলে মনে করছি। সে ক্ষেত্রে যথাযোগ্য কাউকে মনে হলে যাচাই বাছাই করেই দেয়া হবে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর