Bangladesh Pratidin

প্রকাশ : ২৮ মে, ২০১৮ ০৮:৩২ অনলাইন ভার্সন
পিরোজপুরে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত
পিরোজপুর প্রতিনিধি
পিরোজপুরে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত
প্রতীকী ছবি

পিরোজপুরে পুলিশের সাথে পৃথক বন্দুক যুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এরা হল পিরোজপুর সদর উপজেলায় অহিদুজ্জামান অহিদ ও মঠবাড়িয়া উপজেলায় মোঃ মিজান। 

রবিবার দিবাগত মধ্যেরাতে এ ঘটনা ঘটে। নিহত অহিদুজ্জামান নেছারাবাদ উপজেলার দক্ষিন কৌড়িখারা সোহাগদল গ্রামের মৃত: আব্দুর রহমান খানের ছেলে এবং মো. মিজানের বাড়ি মঠবাড়িয়ার দাউদখালী ইউনিয়নে। অহিদের বিরুদ্ধে থাকা একটি মাদক মামলায়  রবিবার ৭ বছরের কারাদন্ড আদেশ দিয়েছিল পিরোজপুর আদালত।

পিরোজপুরের এএসপি জিএম আবুল কালাম আজাদ জানান,রবিবার দুপুরে অহিদুজ্জামান অহিদকে পিরোজপুরের কৃষ্ণনগর এলাকা থেকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে মোট ৮ টি মামলা রয়েছে। এরপরে রাতে তাকে নিয়ে মাদক উদ্ধারের জন্য গোয়েন্দা পুলিশের একটি দল কলাখালী ইউনিয়নের কৌবত্তখালী গ্রামে মাদক উদ্ধারের জন্য অভিযানে যায়। সেখানে রাত আনুমানিক পোনে ১ টার দিকে অহিদকে তার সহযোগীরা পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেবার চেষ্টা করলে পুলিশ পাল্টা গুলি চালায়। এ সময়  দুই পুলিশ সদস্য আহত এবং অহিদ নিহত হয়। ঘটনাস্থল থেকে ১ টি পাইপগান, ২ টি দা, ৫ রাউন্ড বন্দুকের কার্তুজ , গাজা ও ১৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
 
এছাড়া মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়নে মোঃ মিজান নামে একজন পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নিহত মিজানের বাড়ি উপজেলার দাউদখালী ইউনিয়নে। মঠবাড়িয়ার ঘটনায় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানায় পুলিশ। ঘটনাস্থল থেকে দেড় কেজি গাজা, ৬০ পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow