২৮ মে, ২০১৮ ০৮:৩৬

সাতক্ষীরায় দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় দুই মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

সাতক্ষীরার বাঁকালে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি তারা মাদক ব্যবসায়ী। মাদক ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে তারা নিহত হয়েছে।

সোমবার ভোরে সাতক্ষীরা-ভোমরা সড়কের বাঁকালের আগুনপুর গ্রামে রাস্তার পাশে লাশ দু'টি পড়ে ছিল বলে জানিয়েছে পুলিশ। এ সময় সেখান থেকে উদ্ধার করা হয়েছে একটি ওয়ান শুটার গান ও ১০৫ বোতল ফেনসিডিল।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীরা হলেন, সাতক্ষীরা শহরের মধুমোল্লারডাঙ্গি এলাকার মৃত এরাদ আলী মিস্ত্রীর ছেলে ইমদাদুল হক ও সদর উপজেলার ভোমরা ইউনিয়নের লক্ষিদাড়ি গ্রামের আজগর আলীর ছেলে খলিলুর রহমান পুটে।

সাতক্ষীরা সদর থানার ওসি মারুফ আহমেদ জানান, সোমবার ভোরে খবর আসে যে বাঁকালের পাশে আগুনপুরে দু'টি লাশ পড়ে রয়েছে। খবর পেয়ে উপ-পরিদর্শক প্রবীর কুমার দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম দ্রুততার সাথে সেখানে যায়। এসময় তারা লাশ দু'টির প্রত্যেকের দেহে একটি করে গুলির চিহ্ন দেখতে পান। তাদের পরণে রয়েছে  লুঙ্গি ও গেঞ্জি। মাত্র ১০ গজের ব্যবধানে লাশ দু'টি পড়ে ছিল বলে জানান তিনি। লাশের পাশেই পাওয়া গেছে একটি ওয়ান শুটার গান ও ১০৫ বোতল ফেনসিডিল। এ ছাড়া মদের খালি বোতলও পাওয়া গেছে। 

উপ-পরিদর্শক প্রবীর কুমার দাস জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে তারা মাদকের ভাগাভাগি নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। নিজেদের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে উক্ত দুই মাদক ব্যবসায়ী নিহত হয়। ময়না তদন্তের জন্য লাশ দু'টি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/ ২৮ মে ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর