Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুন, ২০১৮ ১৮:০৯ অনলাইন ভার্সন
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও প্রাইভেটকার চালক নিহত
নিজস্ব প্রতিবেদক,বগুড়া:
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু ও প্রাইভেটকার চালক নিহত

বগুড়ার শেরপুর ও ধুনট উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। শেরপুরে যাত্রীবাহী বাস চাপায় প্রাইভেটকার চালক সাইফুল ইসলাম (৩৬) এবং ধুনট উপজেলায় ভটভটির চাপায় শান্ত ইসলাম (৪) নামের এক শিশু নিহত হয়।

নিহত সাইফুল পঞ্চগড় জেলার বোদা উপজেলা সদরের মৃত তবিবুর রহমানের ছেলে এবং শিশু শান্ত ধুনট উপজেলার সুলতানহাটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। 

হাইওয়ে পুলিশের বগুড়ার নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) কাজল নন্দী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা প্রাইভেটকারটি বুধবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের কলেজরোড নামক স্থানে উক্ত স্থানে পৌঁছলে হঠাৎ বিকল হয়ে পড়ে। পরে কারটি পাশে দাঁড় করিয়ে চালক সাইফুল ইসলাম মেরামতের কাজ করছিলেন। এক পর্যায়ে মহাসড়ক পারাপারকালে দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

অপরদিকে বগুড়ার ধুনট উপজেলায় ভটভটি চাপায় শান্ত ইসলাম (৪) নামের এক শিশু নিহত হয়েছে। 

বুধবার বেলা ১১টায় ধুনট-জোড়শিমুল সড়কের সুলতানহাটা ঈদগাহ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শান্ত সুলতানহাটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। বাড়ীর সামনে পাকা সড়কের পাশে খেলছিল শিশু শান্ত ইসলাম। গরু বোঝাই একটি ভটভটি ধুনট আসারপথে ঘটনাস্থলে পৌঁছে শিশু শান্তকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে স্থানীয় লোকজন গরু বোঝাই ভটভটি ও চালককে আটক করেছে। 

বগুড়ার ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow