Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জুন, ২০১৮ ২০:৩১ অনলাইন ভার্সন
মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা
মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ:
মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জে মোকলেছ হাওলাদার(৫৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। এদিন বেলা ১১টার দিকে চরহোগলাবুনিয়া গ্রামে নিজ বাড়ির অদূরে প্রতিবেশী শত্রু পক্ষের লোকেরা তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। 

খবর পেয়ে তার স্ত্রী তাছলিমা বেগম ও মেয়ে মাজেদা বেগম ছুটে গেলে তাদেরকেও মারপিট করে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা। পরে মুমূর্ষু অবস্থায় মোকলেছকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সাড়ে ৩টার দিকে তিনি সেখানে মৃত্যুবরণ করেন। 

নিহতের স্ত্রী তাছলিমা বেগম বলেন, জমিজমা ও আরো নানা বিষয় নিয়ে আপন ভাই, সৎভাইসহ প্রতিবেশী অনেকেরে সাথে দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিল। ওই শত্রুতার জের ধরেই আজ পরিকল্পিতভাবে ৫ সন্তানের পিতা মোকলেছকে পিটিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। মোকলেছের এক হাত, দুই পা ভেঙ্গে ফেলেছে এবং পায়ের রগ কেটে দিয়েছে বলেও তাছলিমা বেগম জানান।  

থানার ওসি মো. রাশেদুল আলম ঘটনাস্থল থেকে বাংলাদেশ প্রতিদিনকে বলেন, পূর্ব শত্রুতার কারণে করিম চৌকিদারের ছেলে মোকলেছকে তার শত্রুপক্ষের লোকেরা মারপিট করায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে। তার মৃতদেহ এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদেরকে আটকের জন্য এলাকায় পুলিশের অভিযান চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow