Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুন, ২০১৮ ০০:৩১ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ জুন, ২০১৮ ১১:১৮
সৈয়দপুরে নৈশকোচ ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৯, আহত ১২
নীলফামারী প্রতিনিধি
সৈয়দপুরে নৈশকোচ ও পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৯, আহত ১২
প্রতীকী ছবি

নীলফামারীর সৈয়দপুরে নৈশকোচের ধাক্কায় একটি পিকআপের ৯ যাত্রী নিহত হয়েছেন। এসময় ওই পিকআপের আরও ১২ যাত্রী আহত হয়েছেন। রবিবার রাত পৌনে ১০টার দিকে সৈয়দপুরের রংপুর-দিনাজপুর মহাসড়কের মতির মোড় নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি  নীলফামারী জেলার চওড়াবড়গাছা ইউনিয়নের নতিবাড়ি এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, অন্তত ২৫ যাত্রী নিয়ে পিকআপটি দিনাজপুরের স্বপ্নপুরী থেকে পিকনিক শেষে নীলফামারীর ফিরছিল। সৈয়দপুরের রংপুর-দিনাজপুর মহাসড়কে মতির মোড় নামক স্থানে একটি নৈশকোচ পিকআপটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপের আট যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আটজনের মরদেহসহ ১৩ জনকে আহত অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়। আটজনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ও আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে আহতদের কয়েক জনের পকেটে থাকা মুঠোফোনের মাধ্যমে তাদের পরিবারের মাঝে খবর দেওয়া হয়েছে। আহতদের মধ্যে একজন জানিয়েছে হতাহত সকলের বাড়ি নীলফামারী সদর উপজেলার চওড়াবড়গাছা ইউনিয়নের নতিবাড়ি এলাকায়। নিহতদের মরদেহ সৈয়দপুর থানায় নেওয়া হয়েছে।  
 

বিডি-প্রতিদিন/ ই-জাহান/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow