Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুন, ২০১৮ ১৫:১৩ অনলাইন ভার্সন
লক্ষ্মীপুরে ডেকে নিয়ে এক ব্যক্তিকে খুন
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে ডেকে নিয়ে এক ব্যক্তিকে খুন

লক্ষ্মীপুরে সুদের টাকা পরিশোধ করতে না পারায় আবু ছায়েদ মাঝি নামে এক ব্যক্তিকে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে সদর উপজেলার কুশাখালী এলাকার নলডগী গ্রামে সুদখোরদের হামলায় ছায়েদ মাঝি নিহত হন বলে জানা যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাগর উদ্দিন নামে একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, স্থানীয় সুদখোর বেলাল উদ্দিনের কাছ থেকে আবু ছায়েদ মাঝি কিছু টাকা নিয়ে সম্প্রতি সকল টাকা পরিশোধ করেন।  কিন্তু তার কাছে সুদের আরো টাকা পাওনা রয়েছে বলে দাবী করেন বেলাল। এ নিয়ে রবিবার সন্ধ্যায় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাতের কোন এক সময়ে বেলাল উদ্দিন এবং তার লোকজন আবু ছায়েদ মাঝিকে মোবাইল ফোনে ডেকে নিয়ে বাড়ির সামনে পিটিয়ে ও গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা। সকালে স্থানীয়রা তার লাশ বাড়ির সামনে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

চন্দ্রগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. জাফর আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য নিহত ছায়েদ মাঝির লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। খুনের অভিযোগে অভিযুক্ত বেলাল নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow