Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুন, ২০১৮ ২০:১৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ জুন, ২০১৮ ২২:২৯
হবিগঞ্জে আওয়ামী লীগের দুপক্ষে উত্তেজনা, যুবলীগ নেতার মৃত্যু
হবিগঞ্জ প্রতিনিধি:
হবিগঞ্জে আওয়ামী লীগের দুপক্ষে উত্তেজনা, যুবলীগ নেতার মৃত্যু
হবিগঞ্জের আজমিরীগঞ্জে আওয়ামী লীগের দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া চলাকালে সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান আতর আলী মিয়ার ছেলে যুবলীগ নেতা আল আমিনের (৩৫) মৃত্যু হয়েছে।
 
এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাহ উদ্দিন ভূইয়া, তার বড় ভাই নুরুল হক ভূইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তোফায়েল ভূইয়া ও এনামুল ভূইয়া সহ ১৩ জনকে আটক করা হয়েছে।
 
আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা: শিউলীর বরাত দিয়ে হবিগঞ্জের সিভিল সার্জন ডা: সুচিন্ত্য চৌধুরী তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।
 
হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান জানান, সদ্য প্রয়াত উপজেলা চেয়ারম্যান আতর আলী মিয়ার শূন্য আসনে উপ-নির্বাচনে দলীয় প্রার্থী নির্ধারণের জন্য আজ বিকেলে উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় আওয়ামীলীগের সভা আহবান করা হয়। সভায় দলীয় প্রার্থী কিভাবে মনোনয়ন করা হবে তা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ঝগড়ার সৃষ্টি হয়। তিনি বলেন উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আল আমিন হার্টের রোগী ছিল। ঝগড়া চলাকালে হার্ট অ্যাটাকে আল আমিনের মৃত্যু হয়ে থাকতে পারে।
 
হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা জানান, আল আমিন হার্ট অ্যাটাকে মারা গেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে তিনি দাঙ্গা পুলিশ নিয়ে ঘটনাস্থলে যাচ্ছেন বলে জানান।
 
এ ব্যাপারে হবিগঞ্জের সিভিল সার্জন ডা: সুচিন্ত্য চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা: শিউলীর বরাত দিয়ে জানান, স্বাস্থ্য কেন্দ্রে তাকে মৃত অবস্থায় আনা হয়েছে। কিভাবে তার মৃত্যু হয়েছে জানতে চাইলে তিনি জানান, পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করলে ময়না তদন্তের পরই বলা যাবে মৃত্যুর কারণ।
 
যুবলীগ নেতা আল আমিনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। 

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow