Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুন, ২০১৮ ১৭:৩৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ জুন, ২০১৮ ২২:১৯
পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোধে হত্যা!
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
পরকীয়ার জেরে স্বামীকে শ্বাসরোধে হত্যা!
bd-pratidin

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের মহিষা গ্রামের নিজ বাড়ি থেকে আনিচ মাঝী (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ সকালে লাশ অবস্থায় উদ্ধার হওয়া আনিস ওই এলাকার মৃত ইয়াসিন মাঝির ছেলে এবং পেশায় ড্রেজার চালক।  স্ত্রী ফাতেমা বেগমের পরকীয়া প্রেমের কারণে আনিচকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের মেঝেতে ফেলে রাখে বলে অভিযোগ নিহতের পরিবারের। 

স্থানীয় ইউপি সদস্য শফিকুর রহমান জানান, আনিচের স্ত্রীর সাথে একই গ্রামের জুয়েল আকনের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। গত সোমবার বিষয়টি আনিচের কাছে স্পষ্ট হলে রাতে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘক্ষণ বাকবিতন্ডা হয়।  ধারণা করা হচ্ছে, এর জের ধরে ফাতেমা ও তার পরিবারের স্বজনরা আনিচকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের মেঝে ফেলে রাখে। আনিসের শ্বশুরবাড়ি একই এলাকায়। 

স্থানীয়রা জানান, সাত বছর পূর্বে পারিবারিকভাবে একই গ্রামের আামির হোসেন মোল্লার মেয়ে ফাতেমার সাথে আনিচের বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর পরকীয়া প্রেমের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকতো। 

নিহত আনিচের সহকর্মী মো. রাজু জানান, আজ কাজে না আসায় তিনি ৩-৪ জন লোক নিয়ে আনিচের বাড়িতে যান। বাড়িতে গিয়ে দরজা খোলা পেয়ে ভিতরে প্রবেশ করে দেখতে পান ঘরের মেঝেতে আনিচ পড়ে রয়েছে। এরপর আনিচের শরীরে হাত দিয়ে তারা বুঝতে পারেন আনিস মৃত। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে পাড়া প্রতিবেশীকে অবহিত করেন তারা। 

মেহেন্দিগঞ্জ থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, খবর পাওয়ার পর পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আনিচের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow