Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুন, ২০১৮ ২০:২৫ অনলাইন ভার্সন
নানা সমস্যায় জর্জরিত পৌর পার্ক
নোয়াখালীতে বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়
আকবর হোসেন সোহাগ, নোয়াখালী:
নোয়াখালীতে বিনোদন কেন্দ্রে দর্শনার্থীদের ভিড়

ঈদ মানে খুশি , ঈদ মানে আনন্দ। নোয়াখালী জেলার একমাত্র বিনোদন কেন্দ্র বলতে রয়েছে পৌর শিশু পার্ক। তবে শিশুদের জন্য সেখানে নেই কোন বিনোদনের ব্যবস্থা। ঈদের চতুর্থ দিনেও দর্শনার্থীদের উপচেপড়া ভিড় রয়েছে পার্কে। 

নোয়াখালী জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে ঐতিয্যবাহী কোর্ট বিল্ডিং দিঘিকে ঘিরে গড়ে উঠেছে এই পার্ক। তবে বড়দের জন্য নামে মাত্র বসার কিছু ব্যবস্থা থাকলে ও শিশুদের জন্য নেই কোন বিনোদন ব্যবস্থা।  ঈদের ছুটিতে বাড়িতে এসে বিনোদন প্রিয় মানুষগুলো ঘুরতে আসে এই পার্কে। দিঘির চার পাশে পরিবেশ শান্ত, নিরাপদ ও শীতল বাতাসের কারণে সব বয়সের নারী পুরুষ এ পার্কে ঘুরতে আসে। তাই আধুনিক পৌর পার্ক গড়ে তোলার দাবি জানিয়েছে জেলাবাসী।

জেলা শহরের প্রাণকেন্দ্র হওয়ায় সবার আগ্রহ একটু বেশী। তবে বিনোদন প্রিয় মানুষগুলোর প্রত্যাশা এই দিঘিকে ঘিরে যদি আরো ঢেলে সাজানো যেত তাহলে নোয়াখালীতে গড়ে উঠতো একটি সুন্দর নান্দনিক বিনোদন কেন্দ্র। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘুরতে আসে বিনোদন প্রিয় মানুষ। প্রায় ১৫ বছর আগে এই পার্কটি গড়ে উঠলেও নানা সমস্যায় এখন ও জর্জরিত। 

নোয়াখালী পৌর মেয়র সহিদ উল্যাহ খান সোহেল জানান, জেলা প্রশাসকের সাথে আলোচনা করে এই পার্ককে একটি আধুনিক পার্ক হিসেবে গড়ে তোলা হবে এবং শিশুসহ সর্বস্তরের মানুষের জন্য বিনোদনের সু-ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি প্রতিদিন/১৯ জুন ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow