২০ জুন, ২০১৮ ১১:৪৮

নরসিংদীতে ফুটবল খেলোয়ারবাহী গাড়ি খাদে, নিহত ২

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ফুটবল খেলোয়ারবাহী গাড়ি খাদে, নিহত ২

নরসিংদীল রায়পুরায় ফুটবল খেলতে যাওয়ার সময় ট্রলি উল্টে খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে ১০ জন। আজ সকালে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের খাকচর নামক স্খানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন উপজেলা পলাশতলী ইউনিয়নের টুকিপুরা গ্রামের মৃত সুলতান ভুইয়ার ছেলে মো. মামুন ভুইয়া (১৮) ও একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রবিউল (২০)। 

জানা যায়, সকালে রায়পুরার খাকচর গ্রাম থেকে একটি ট্রলিযোগে প্রায় ৩০ জন থেলোয়ার ফুটবল খেলতে রায়পুরা কলেজ মাঠে যাচ্ছিল। ট্রলিটি আঞ্চলিক সড়কের খাকচর মোড়ে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় যাত্রীবাহী ট্রলিটি একটি গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আহত হয় ১০ জন। পরে আহতদের উদ্ধার করে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর আহতদের মধ্যে দুই জনের অবস্থার অবনতি হলে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

স্থানীয়রা আরো জানায়, একই গ্রামের ৩০ জনের দুইটি দল ফুটবল খেলার জন্য মাঠে যাচ্ছিল। কিছুদূর যেতেই তারা দুর্ঘটনায় পতিত হয়। 

রায়পুরা থানার ওসি (তদন্ত) লুতফুর রহমান বলেন, বেপরোয়া গতির কারণেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতদের বাড়ির অদূরে দুঘটনা হওয়ার কারণে স্বজনরা মরদেহ নিয়ে গেছে। এখন স্বজনরা আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হবে।


বিডি প্রতিদিন/২০ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর