২০ জুন, ২০১৮ ১২:১১

মোরেলগঞ্জে কৃষক হত্যায় ১৬ জনের বিরুদ্ধে মামলা

মোরেলগঞ্জ প্রতিনিধি:

মোরেলগঞ্জে কৃষক হত্যায় ১৬ জনের বিরুদ্ধে মামলা

স্বজনদের আহাজারি

বাগেরহাটের মোরেলগঞ্জে হতদরিদ্র কৃষক মোকলেছ হাওলাদার হত্যার ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। নিহতের স্ত্রী তাছলিমা বেগম অভিযোগ দাখিল করলে মঙ্গলবার রাত ১১টা ১৫মিনিটে থানা পুলিশ এটাকে এজাহার হিসেবে গ্রহণ করে। প্রকাশ্যে এই হত্যার ঘটনার ৩দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। তবে হত্যাকারীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল পরিত্যাক্ত অবস্থায় জব্দ করেছে পুলিশ। 

থানার ওসি (তদন্ত) মো. আলমগীর কবির বলেন, মোকলেছ হত্যার ঘটনায় মঙ্গলবার রাতে মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং-৫০। এজাহার নামীয় আসামি রয়েছেন ১৬ জন। এছাড়াও অজ্ঞাত নামা আসামি রয়েছেন ৮/৯ জন। এ মামলার কোন আসামি এখনো আটক হয়নি। তবে এই হত্যাকাণ্ডে ব্যবহৃত হয়েছে এমন সন্দেহে এজাহার নামীয় ১০ নম্বর আসামি সিদ্দিক হাওলাদারের ছেলে মিজান হালাদারের (২৮) মোটরসাইকেলটি পরিত্যাক্ত অবস্থায় জব্দ করা হয়েছে। মামলার প্রধান আসামি পূর্ব চরহোগলাবুনিয়া গ্রামের ওয়াহেদ আলী হাওলাদারের ছেলে খলিল হাওলাদারসহ (৩৫) সবাই পলাতক। 

উল্লেখ্য, গত ঈদুল ফিতরের পরদিন রবিবার বেলা ১১টার দিকে প্রকাশ্যে রাস্তার ওপর ঘণ্টাব্যাপী নির্মম নির্যাতন চালিয়ে হত্যা করা হয় পূর্ব চরহোগলাবুনিয়া গ্রামের কৃষক মোকলেছ হাওলাদারকে (৫০)। জমি নিয়ে বিরোধসহ নানা ধরণের শত্রুতার কারণে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্ত্রী তাছলিমা বেগম ও সন্তানদের। 


বিডি প্রতিদিন/২০ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর