২১ জুন, ২০১৮ ১৪:৪৯

মেহেরপুরে শিশু ধর্ষণকারী দাউদ অবশেষে গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে শিশু ধর্ষণকারী দাউদ অবশেষে গ্রেফতার

মেহেরপুর জেলা শহরের তাঁতি পাড়ায় (হঠাৎ পাড়া) ১০ বছরের শিশুকে ধর্ষণকারী দাউদ হোসেনকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। বুধবার দিবাগত রাত ২টার দিকে তাকে গ্রেফতার করে মেহেরপুর সদর থানা পুলিশ। 

গ্রেফতার দাউদ হোসেন শহরের তাঁতি পাড়ার কাসেদ হোসেনের ছেলে। তিনি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। তার বিরুদ্ধে অন্যায়ভাবে নিরীহ যুবকদের পুলিশের কাছে ধরিয়ে দিয়ে হয়রানি করার অভিযোগও রয়েছে। 

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল গাংনী উপজেলার রাধিকা বালির মাঠ গ্রামে অভিযান চালায়। ওই গ্রামের বাসিন্দা অভিযুক্ত দাউদের দুলাভাই মিয়ারুলের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে সদর থানায় নেওয়া হয়। 

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মেহেদী হাসান জানান, দাউদ হোসেনকে আদালতে পাঠানো হয়েছে। তিনি আদালতে দোষ স্বীকার না করলে পুলিশের পক্ষ থেকে রিমান্ডের আবেদন করা হবে। 

প্রসঙ্গত, গত সোমবার রাত ১০টার দিকে প্রতিদিনের ন্যায় ধর্ষিতা শিশু তার বড় চাচার বাড়িতে ঘুমাতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিবেশী দাউদ তাকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে তার বাড়িতে রাতভর ধর্ষণ শেষে সকালে ছেড়ে দেয়। শিশুটির পরিবারের লোকজন রাতভর অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পরদিন সকালে তাকে রক্তাক্ত অবস্থায় খুঁজে পায়। ওইদিনই মেহেরপুর সদর থানায় দাউদ হোসেনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। 

অপরদিকে, ঘটনার পর থেকে দাউদ হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী দফায় বিক্ষোভ মিছিলসহ পৌর মেয়রের কাছে বিচারের দাবি জানিয়েছেন। এলাকাবাসী একত্রিত হয়ে কয়েকবার দাউদ হোসেনকে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর