Bangladesh Pratidin

প্রকাশ : ২১ জুন, ২০১৮ ২০:২০ অনলাইন ভার্সন
আপডেট : ২১ জুন, ২০১৮ ২০:৪৮
নাটোরে পুলিশি বাধায় পণ্ড বিএনপির মিছিল
নাটোর প্রতিনিধি
নাটোরে পুলিশি বাধায় পণ্ড বিএনপির মিছিল

নাটোরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তির দাবিতে ডাকা মিছিল ও সমাবেশ পুলিশি বাধায় করতে পারেনি জেলা বিএনপি।

আজ বৃহস্পতিবার সকালে জেলা বিএনপি বেগম খালেদা জিয়ার চিকিৎসা ও মুক্তির দাবিতে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে  শহরের আলাইপুরস্থ উপশহর এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে।

নাটোর জেলা বিএনপির সহ সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক আমিনুল হক, সাবেক পৌর মেয়র কাজী শাহ আলম, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে মিছিলটি বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের সামনে এলে পুলিশ বাধা দেয়।

এসময় জেলা বিএনপি নেতৃবৃন্দ পুলিশের সাথে কথা বলে মিছিলটি প্রধান সড়কের ওপর যাওয়ার অনুরোধ করে। কিন্তু পুলিশ তাদের মিছিল করার অনুমতি না দিলে মিছিলকারীরা সেখান থেকে পুনরায় উপশহরের দিকে ফিরে যায়।

এ ব্যাপারে জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দিয়েছে। এটা তাদের গণতান্ত্রিক অধিকারে বাধা দেওয়ার শামিল। বর্তমান সরকার বিএনপিকে দমিয়ে রাখতে এ ধরনের কাজ করছেও বলে তিনি অভিযোগ করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান মিছিলে বাধা দেওয়ার কথা অস্বীকার করে বলেন, যাতে কোনো অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি না হয় সেজন্য তাদের মিছিল করতে নিষেধ করলে তারা চলে গেছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow