Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জুন, ২০১৮ ১০:১৬ অনলাইন ভার্সন
আপডেট : ২২ জুন, ২০১৮ ১৪:০১
নরসিংদীতে দুই সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা
নরসিংদী প্রতিনিধি
নরসিংদীতে দুই সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

নরসিংদীর রায়পুরায় দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যা করেছেন এক বাবা। আজ শুক্রবার ভোররাতে রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন তুলাতলী গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- কাজল মোল্লা (৩২), তার মেয়ে কাকলী আক্তার (৮) ও ছেলে সোয়ান মোল্লা (৫)। দারিদ্র্যতার কারণে এ ধরনের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। 

নিহত কাজল মোল্লার বড় ভাই সামসু মোল্লা জানান, 'কাজল মোল্লা প্রায় তিন বছর ধরে আমাদের বাড়িতে থাকেন না। তিনি উপজেলার নয়াচর গ্রামের শশুর বাড়িতে থেকে নরসিংদী শহরে অটোরিকশা চালাতেন। মাঝে মধ্যে আমাদের খোঁজ-খবর নিতে আসছেন। বৃহস্পতিবার সন্ধ্যার আগে তিনি তার দুই সন্তানকে নিয়ে আমাদের বাড়িতে আসেন এবং সাক্ষাৎ শেষে সন্ধ্যার পর চলেও যায়। আজ শুক্রবার সকালে খবর পাই আমাদের বাড়ির খানিকটা দূরে তার দুই সন্তানকে হত্যা করে ও তিনি আহত্মহত্যা করেছেন। নোংড়া পরিবেশে বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে সন্তান দুটির লাশ পড়ে আছে এবং একটি গাছে কাজল মোল্লা ঝুলে আছেন।' 

খবর পেয়ে রায়পুরা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়না তদন্তেন জন্য মর্গে প্রেরণ করেন। 

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দারিদ্রতার কারণে সন্তানদের নিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তদন্তের পূর্বে এর বেশি কিছু বলা সম্ভব নয়।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow