Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জুন, ২০১৮ ১৩:৪৬ অনলাইন ভার্সন
আপডেট : ২২ জুন, ২০১৮ ১৩:৪৮
বরিশাল থেকে ১৭ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের দুর্ভোগ
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশাল থেকে ১৭ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের দুর্ভোগ

দুই বাস মালিক সমিতির দ্বন্দ্বে বরিশালের রূপাতলী বাস টার্মিনাল থেকে দক্ষিণাঞ্চলের ৪ জেলার ১৭টি রুটে শুক্রবার দ্বিতীয় দিনের মতো বাস চলাচল বন্ধ রেখেছে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতি।

বাস মালিক সমিতির নেতৃবৃন্দ জানান, দীর্ঘদিন বন্ধ থাকার পর প্রশাসনের মধ্যস্থতায় ঈদ উপলক্ষে গত ১৩ জুন বরিশাল থেকে ঝালকাঠি রুটে সরাসরি বাস চলাচল শুরু হয়। কিন্তু গত বৃহস্পতিবার সকালে ঝালকাঠি বাস মালিক সমিতি বরিশালের বাস চলাচলে বাধা দেয় এবং ঝালকাঠির রায়াপুর নামক স্থানে আটকে দেয়। এমনকি বেশ কয়েকটি গাড়ি ভাংচুর ও শ্রমিকদের মারধর করে তারা।

এই ঘটনার প্রতিবাদে এবং হামলাকারীদের বিচার দাবিতে বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ড থেকে বাস মালিক ও শ্রমিক নেতারা ১৭ রুটে বাস চলাচল বন্ধ করে দেয়। এর ফলে যাত্রীদের পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ।

বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওয়াসার হোসেন শিপন জানিয়েছেন, ঝালকাঠি থেকে বাস চলাচল করতে দিলেই তারা ধর্মঘট প্রত্যাহার করবেন তারা।

রুটের ন্যায্য হিস্যা নিয়ে বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির এবং ঝালকাঠি বাস মালিক সমিতির দ্বন্দ্বে বরিশাল থেকে ঝালকাঠী, পিরোজপুর, খুলনার বেশ কয়েকটি রুটে সরাসরি বাস চলাচল বন্ধ রয়েছে। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow