Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জুন, ২০১৮ ১৬:১৪ অনলাইন ভার্সন
ফরিদপুরে আওয়ামী লীগের আনন্দ মিছিল
ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরে আওয়ামী লীগের আনন্দ মিছিল
bd-pratidin

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আলহাজ্ব ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপিকে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করায় ফরিদপুরে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় থানারোডস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল বের হয়। মিছিলটি থানা রোড, জনতা ব্যাংক মোড়, মুজিব সড়ক ঘুরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরের সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, জেলা যুবলীগের আহ্বায়ক এ এইচ এম ফুয়াদ, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম। 

সমাবেশ থেকে বক্তারা স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনকে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। সমাবেশ শেষে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। 

বিডি প্রতিদিন/২২ জুন ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow