২২ জুন, ২০১৮ ১৬:৫৫

ময়মনসিংহে ফের সড়ক দুর্ঘটনায় আহত ২৫

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহে ফের সড়ক দুর্ঘটনায় আহত ২৫

ময়মনসিংহের ফুলপুর উপজেলা সংলগ্ন তারাকান্দার বাগুন্দা নামক স্থানে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় আরো ২৫ জন মারাত্মক আহত হয়েছেন। আজ শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। এর আগে গতকাল বৃহস্পতিবার প্রায় একই স্থানে কাকনীতে ঢাকামুখি যাত্রী ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ২৭ জন গুরুতর আহত হয়েছিল। 

জানা যায়, দুপুরে তুরাগ পরিবহণের একটি বাস ফুলপুর থেকে যাত্রী ভর্তি করে ঢাকায় যাওয়ার পথে বাগুন্দা নামক স্থানে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে উল্টে যায়। এতে প্রায় ২৫ জন যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিতিৎসা প্রদান করা হয়। এদের মধ্যে সোহাগ (১৭), রহিমা খাতুন (৩০), মানিক (৩০), জাকির উদ্দিন (৪৫), তাজিমা আক্তার (২২)সহ ৬ জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে জরুরিভিত্তিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

বাকিরা হলেন, সাগর (২২), হালুয়াঘাটের আজিমুদ্দিনের ছেলে তফাজ্জল (৩০), লামিয়া (৯), হালুয়াঘাটের নড়াইল গ্রামের জয়নালের স্ত্রী কুলসুম (৩০), জাহাঙ্গীর আলম (১৭), রাশিদা খাতুন (৪৫), শারমিন (১১), শাহেলা খাতুন (৩০), ময়মন্নেছা (২৫), হালুয়াঘাটের কৈচাপুর গ্রামের মালা আজহারুল (৩০), সেলিম (২৮), রেজিয়া খাতুন (২৫), শেখ সাদী (২৩) ও খালেদা আক্তার (৩০)। ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পণ্ডিত বলেন, সম্প্রতি ঈদ উপলক্ষে বেপরোয়া গাড়ি চালানোর ফলে হাসপাতালে এক্সিডেন্টের রোগী বেড়ে গেছে। প্রতিনিয়ত দুর্ঘটনার রোগী আসছে। ড্রাইভারদের আরো দায়িত্বশীল ও সংযমী হওয়া উচিৎ। 


বিডি প্রতিদিন/২২ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর