২২ জুন, ২০১৮ ১৮:৩০

কালকিনিতে গ্রামবাসীর দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

মাদারীপুর প্রতিনিধি:

কালকিনিতে গ্রামবাসীর দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে গ্রামবাসীদের দু’পক্ষের দফায়-দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় বেশ কয়েকটি হাত বোমা বিস্ফোরিত হয়। শুক্রবার সকালে প্রায় তিন ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ হয়। এতে উভয় গ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেলসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে। তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। 

এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সাহেবরাপুর এলাকার আন্ডারচর গ্রামের সেকেন ঢালীর সঙ্গে একই এলাকার মজিদ শিকদারের দীর্ঘ দিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে শত্রুতা চলে আসছে। এর জের ধরে হঠাৎ করে সেকেন ঢালীর ও মজিদ শিকদারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরে। এতে শহিদুল কাজী (৩২), আকবার ফকির (৫০), সোনামিয়া ফকির (৬০), মালেক সরদার (৪২), জাকির বালী (৪০) ও মীনাল হোসেনসহ (২৮) কমপক্ষে ১৫ জন গ্রামবাসী আহত হয়েছে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। তবে সার্বক্ষণিকের জন্য পুলিশ মোতায়ন থাকবে।


বিডি প্রতিদিন/২২ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর