Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জুন, ২০১৮ ১৫:২০ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ জুন, ২০১৮ ১৫:২২
'অক্টোবরের শেষ দিকে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল'
টাঙ্গাইল প্রতিনিধি:
'অক্টোবরের শেষ দিকে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল'
bd-pratidin

নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, আগামী অক্টোবরের শেষের দিকে জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। শনিবার দুপুরে টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

এ সময় তিনি আরো বলেন, নির্বাচন কমিশনের কাছে প্রত্যেকটা নির্বাচনই সমান গুরুত্বপূর্ণ। তাই আগামী ৩০ জুন টাঙ্গাইলের বাসাইল পৌরসভার নির্বাচন যাতে অবাধ ও সুষ্ঠু হয় তার জন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচনে কোন প্রকার ব্যত্যয় ঘটলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মো. মোখলেসুর রহমান, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, র‌্যাব কমান্ডার মেজর রবিউল ইসলাম, বাসাইল পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. তাজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, বাসাইল পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৪ জন প্রতিদ্বন্ধিতা করছেন। পৌরসভার ১০টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৪০০। এর মধ্যে নারী ভোটার ৮ হাজার ৪৭৫ জন এবং পুরুষ ভোটার ৭ হাজার ৯২৫ জন। ২০১৩ সালে এই পৌরসভায় প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। 


বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow