২৩ জুন, ২০১৮ ১৫:৫২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

গোপালগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন  নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

শনিবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী দুই এনজিও কর্মী নিহত হয়েছেন। এ সময় পথচারী ও বাসের যাত্রীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। মারাত্মক আহত ১১ জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, বেসরকারি উন্নয়ন সংস্থা (রিক)-এর গোপালগঞ্জ অফিসের মাঠ কর্মী পিরোজপুর জেলার পুলক ব্যাপারী (২৮) ও ইমরান হোসেন (৩০)।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জগামী সাজিদ পরিবহনের (গোপালগঞ্জ-জ-০৫-০০৭) একটি লোকাল বাস ঘোনাপাড়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাস, একটি রিক্সা-ভ্যান, একটি থ্রি-হুইলারকে ধাক্কা দিয়ে ট্রাফিক আইল্যান্ডে গিয়ে সজোরে ধাক্কা লাগায়। এতে ঘটনাস্থলেই  মোটরসাইকেল আরোহী এনজিও কর্মী পুলক ব্যাপারী ও ইমরান হোসেন  নিহত ও পথচারীসহ কমপক্ষে ২০ জন আহত হন। 

অপরদিকে গোপালগঞ্জের মুকসুদপুরে বাস চাপায় লোকমান শেখ (৫০) নামে এক ইঞ্জিনচালিত-ভ্যান চালক নিহত হয়েছে। এ সময় কমপক্ষে ১০ বাসযাত্রী আহত হয়েছেন।

আজ শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দাসেরহাট নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত লোকমান শেখ ওই উপজেলার হাতিমপুর গ্রামের ইসমাইল শেখের ছেলে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, খুলনা থেকে ঢাকাগামী হামীম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে খুলনাগামী বনফুল পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে ইঞ্জিনচালিত-ভ্যান চালক লোকমান শেখকে চাপা দিয়ে রাস্তার খাদে পড়ে যায়।

এসময় ঘটনাস্থলে ওই ভ্যান চালক লোকমান শেখ নিহত এবং বাসের কমপক্ষে ১০ যাত্রী আহত হন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর