Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ জুন, ২০১৮ ১৫:৫৬ অনলাইন ভার্সন
নরসিংদীতে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত
নরনিংদী প্রতিনিধি:
নরসিংদীতে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত
bd-pratidin

নরসিংদীতে আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার দুপুর ১২টার দিকে সার্কিট হাউজ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. আব্দুল আউয়াল, স্থানীয় সরকার অধিদপ্তরের উপ-পরিচালক এটি এম মাহবুবুল করিম, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, ১শ' শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. এ এম এন মিজানুর রহমান, সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. সৈয়দ আমিরুল ইসলাম শামীম, নরসিংদী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব খান সরকার প্রমূখ। 

এসময় জেলার ৬টি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সরকারী বেসরকারী বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

আলোচনা সভা শেষে নাগরিক সেবায় বিশেষ অবদানের জন্য সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুজামান, ১শ' শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. এ এম এন মিজানুর রহমান ও বি আর ডি বি’র  উপ-পরিচালক বোরহান উদ্দিনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এছাড়া সাধারণ সেবায় বিভিন্ন দপ্তরের ৭ জন কর্মকতাকে ক্রেষ্ট প্রদান করা হয়।  


বিডি প্রতিদিন/২৩ জুন ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow