২৩ জুন, ২০১৮ ১৬:০০

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

চুয়াডাঙ্গা সদর উপজেলার আলোকদিয়া গ্রামে মোটরসাইকেলের ধাক্কায় ওবায়দুর রহমান (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আলোকদিয়া গ্রামের প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী আহত হয়েছেন। 

নিহত ওবায়দুর রহমান আলোকদিয়া গ্রামের মৃত ইরফান আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল চালক দামুড়হুদা উপজেলার ছুটিপুর গ্রামের মাসুদ রানা (২৮) ও আরোহী লক্ষীপুর গ্রামের মহসিন আলী (২৬) মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরের দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেল আলোকদিয়া গ্রামে পৌঁছালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গ্রামের ওবায়দুর রহমানকে ধাক্কা দেয়। এতে ওবায়দুর রহমান ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় গুরুতর আহত হন চালক মাসুদ রানা ও আরোহী মহসিন আলী। তাদের রাতেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে মাসুদ রানাকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। 

এ দুর্ঘটনায় নিহত ওবায়দুর রহমানের পরিবার কোনো মামলা করবে না বলে পুলিশকে জানানোর পর নিয়মতান্ত্রিক পদ্ধতিতে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর