২৩ জুন, ২০১৮ ২০:৫৬

কক্সবাজারে পৃথক ঘটনায় বৃদ্ধ ও শিশুর মৃত্যু

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

কক্সবাজারে পৃথক ঘটনায় বৃদ্ধ ও শিশুর মৃত্যু

কক্সবাজারের চকরিয়ায় বড়শি বেয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে শিহাব উদ্দিন (১০) নামের এক মাদ্রাসা ছাত্র মারা গেছে। 

শনিবার সকাল ৮টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালীতে এ ঘটনা ঘটে। নিহত শিহাব উদ্দিন ওই এলাকার মনির আহমদের ছেলে।

ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান মো.নুরুল আমিন বলেন, সকাল ৭টার দিকে শিহাব উদ্দিন মামাতো ভাইদের সাথে বড়শি নিয়ে মাছ ধরতে মাছের প্রজেক্টে যায়। মাছ ধরার এক পর্যায়ে শিহাব পানিতে পড়ে যায়। পরে পরিবারের লোকজন পানিতে ঘন্টাখানেক খোঁজ করার পর শিশু ছাত্র শিহাবের মরদেহ উদ্ধার করে। 

তিনি আরো বলেন, শিহাবের মরদেহ উদ্ধারের পর শনিবার দুপুরে কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে কক্সবাজারের চকরিয়ায় সড়ক পারাপারের সময় ম্যাজিক গাড়ির চাপায় ছলেমা খাতুন (৭৮) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে।  

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ ভাঙ্গারমুখ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ছলেমা খাতুন মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ঝাপুয়া এলাকার মৃত হাজ্বী মোহাম্মদ ছৈয়দের স্ত্রী ও মহেশখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জাহানারা বেগমের মা।
 
চিরিংগা হাইওয়ে পুলিশের আইসি নুরে আলম বলেন, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ভাঙ্গারমুখ এলাকায় সড়ক পার হচ্ছিল ছলেমা খাতুন। এসময় কক্সবাজার থেকে চকরিয়া আসা একটি ম্যাজিক গাড়ি ওই মহিলাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

তিনি আরো বলেন, ঘাতক ম্যাজিক গাড়িটি জব্দ করা হয়েছে। চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর