২৪ জুন, ২০১৮ ১৮:৩০

দিনাজপুরে পুলিশি অভিযানে আটক ২৭, মাদক উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুরে পুলিশি অভিযানে আটক ২৭, মাদক উদ্ধার

দিনাজপুরের বিভিন্ন উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মাদক চোরাকারবারি ও সেবনকারীসহ ২৭ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে মাদক বিরোধী অভিযানে আটক করা হয় ২৩ জন।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম থেকে জানা যায়, মাদক বিরোধী অভিযানে পুলিশ ২৩ জনকে আটক করে। এসময় উদ্ধার করা হয়, ৬৩ বোতল ফেনসিডিল, ৩০ এ্যম্পুল, ২২০গ্রাম গাঁজা, ২৬৫ লিটার চোলাই মদ। এছাড়াও বিভিন্ন মামলায় আটক করা হয় আরও ৪ জনকে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবীব বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক দু'টি মামলা হয়েছে। ফুলবাড়ীতে আটককৃতরা হলেন, উপজেলার আলাদীপুর ইউনিয়নের রাঙ্গামাটি ছোয়ানী গ্রামের ফয়জার রহমানের ছেলে শরিফুল ইসলাম (৪২), রঘুনাথপুর গ্রামের ওবাইদুল হোসেন এর ছেলে জাহিনুর ইসলাম (৩৩), আদীবাসী পাড়া গ্রামের যতিন হাসদা এর ছেলে লিটন হাসদা (২৪), পৌর এলাকার বারোকোনা গ্রামের মৃত আজিমুদ্দিন এর ছেলে মোস্তাফিজুর রহমান লালন (৩৮), শিবনগর ইউনিয়নের চককবির গ্রামের মৃত নুরল আমিন এর ছেলে ইব্রাহিম অরফে তুহিন (৩৮), দাদপুর গ্রামের মৃত সিকেন্দার আলী এর ছেলে মুকুল মিঞা (২৮), একই গ্রামের মৃত দেলবার অরফে দেলওয়ার এর ছেলে সুজন মন্ডল (২৫), নুরপুর গ্রামের আমিনুল ইসলাম এর ছেলে মোস্তাফিজুর রহমান (৩৫)। এসময় পুলিশ ১০৫ গ্রাম  গাঁজা ও ৫ লিটার চোলাইমদ উদ্ধার করে। 

হাকিমপুর থানার ওসি আব্দুল হাকিম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, হাকিমপুরে আটককৃতরা হলো- আক্কাস আলী, আনারুল ইসলাম, মমিনুর রহমান, গোলাম মোস্তফা, আব্দুস সালাম, কামরুজামান ও জাহিদুল ইসলাম, এদের বাড়ি হিলি সীমান্তের বিভিন্ন এলাকায়।

বিডি প্রতিদিন/ ২৪ জুন ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর