Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ জুন, ২০১৮ ২০:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ জুন, ২০১৮ ২০:৫১
পাবনায় দু'জনকে কুপিয়ে ও গুলি করে হত্যা
পাবনা প্রতিনিধি
পাবনায় দু'জনকে কুপিয়ে ও গুলি করে হত্যা
প্রতীকী ছবি
bd-pratidin

পাবনায় প্রকাশ্যে দিবালোকে দুই ব্যবসায়ীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। 

প্রকাশ্যে দুইজনকে হত্যার পর গুলি ও বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে বীরদর্পে চলে যায় হত্যাকারীরা। 

নিহতরা হলেন-তেবাড়িয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে সাবেক সেনা সদস্য আ. গফুর (৫৫) ও গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে ব্যবসায়ী ইদ্রিস আলী (৩৫)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানায়, সন্ধ্যায় পরিকল্পিতভাবে তেবাড়িয়া বাজারের দু'দিক থেকে কয়েকটি মোটরসাইকেল নিয়ে মুখোশধারী ঘিরে ফেলে। এসময় দুর্বৃত্তরা ইদ্রিস আলীর মুদি দোকানে আতর্কিত ভাবে হামলা চালায়। দোকানে বসে থাকা সাবেক সেনা সদস্য আব্দুল গফুর এবং ব্যবসায়ী ইদ্রিস আলীকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও গুলি করে হত্যা করে। 

পরে তারা গুলি ও বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে চলে যায়। এসময় ভয়ে বাজারের ব্যবসায়ীসহ অন্যরা ছুটাছুটি করতে থাকে। মুহূর্তের মধ্যে বাজারের সব দোকান পাট বন্ধ হয়ে যায়। এ ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে মোতায়ন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের ক্লু উৎঘাটনের চেষ্টা চলছে। তবে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে  সে ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি। তবে এই ঘটনায় চরমপন্থীদের সংশ্লিষ্টতা থাকতে পারে। 

বিডি প্রতিদিন/২৪ জুন ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow