২৫ জুন, ২০১৮ ১৫:৫৮

নরসিংদীতে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন

নরসিংদীর শিবপুর উপজেলার খৈনকুট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফাসাদ মিয়ার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে তার অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বিদ্যালয় মাঠে সর্বস্তরের জনগণের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মজিবুর রহমান খৈনকুটি, পরিচালনা পর্ষদের সভাপতি বাদল মিয়া, ইউপি সদস্য কুদ্দুস আলী, আইয়ুব মাস্টার ও মোজাম্মেল মাস্টার প্রমুখ।

বক্তারা বলেন, প্রধান শিক্ষক ফাসাদ মিয়া পাশ্ববর্তী যোশর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তিনি দলীয় দাপট দেখিয়ে অনিয়ম ও দুর্নীতির আখড়ায় পরিণত করেছে বিদ্যালয়টিকে। স্বাক্ষর জাল করে স্কুুল ফান্ড থেকে অর্থ হাতিয়ে নেয়। এসব জালিয়াতির কারণে ২ মাস ধরে বন্ধ রয়েছে শিক্ষক-কর্মচারীদের বেতন। তাই ক্ষোভে ফুসছেন স্কুলের শিক্ষক কর্মচারীরা। প্রধান শিক্ষকের এসব দুর্নীতির প্রতিবাদ করায় রবিবার দুপুরে উপজেলা শিক্ষা কর্মকর্তার উপস্থিতিতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বাদল মিয়ার উপর হামলা চালায় প্রধান শিক্ষকের অনুগতরা। উল্টো ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করা হয়। বক্তারা অবিলম্বে ঘটনার সুষ্ঠু তদন্ত করে অভিযুক্ত প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

বিডি প্রতিদিন/২৫ জুন ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর