২৫ জুন, ২০১৮ ১৯:০৯

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের কালমেঘ বারঢালী এলাকায় সড়ক দুর্ঘটনায় নাজনীন (১৫) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছেন। সোমবার সকালে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজনীন বালিয়াডাঙ্গী উপজেলার ছোটপলাশবাড়ী গ্রামের নাজিরুল ইসলামের মেয়ে। তিনি কালমেঘ আর আলী বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের দশম শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৮টার সময় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কের কালমেঘ বারঢালী মোড়ে নাজনীন বাইসাইকেলে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঠাকুরগাও থেকে বালিয়াডাঙ্গীগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাৎক্ষণিক বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঠাকুরগাও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে ঠাকুরগাও আধুনিক সদর  হাসপাতালে পৌঁছার আগেই নাজনীন মারা যান।
 
অন্যদিকে, সোমবার দুপুরে বালিয়াডাঙ্গী সমিরউদ্দীন কলেজের সামনে রাস্তা পারাপারের সময় গরু ভর্তি একটি  ট্রাক দরিমাল (৪০) নামে এক পথচারীকে ধাক্কা দিলে তিনি গুরুত্বর আহত হন। আহত দরিমাল মহিষমারী গ্রামের শামসুল আলমের ছেলে। তাকে বালিয়াডাঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিয়াডাঙ্গী অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর