Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জুলাই, ২০১৮ ১৫:৩২ অনলাইন ভার্সন
মির্জাপুরে চোলাই মদ ও নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী আটক
টাঙ্গাইল প্রতিনিধি
মির্জাপুরে চোলাই মদ ও নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী আটক
bd-pratidin

টাঙ্গাইলের মির্জাপুরে ৭৫ লিটার চোলাই মদ ও নগদ টাকাসহ আব্দুস ছামাদ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার রাতে মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) সোহেল কদ্দুছের নেতৃত্বে ছামাদকে তার ঘর থেকে আটক করা হয়। ছামাদের বাড়ি পৌর এলাকার বাওয়ার কুমারজানী উত্তরপাড়া গ্রামে।

পুলিশ জানায়, আব্দুস ছামাদ বাড়িতে চোলাই মদ তৈরি করে বিক্রি করে আসছিল। থানার উপপরিদর্শক (এসআই) সোহেল কদ্দুছের নেতৃত্বে পুলিশের একটি দল বুধবার রাত ১১টার দিকে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় ছামাদের বসতঘর থেকে প্লাস্টিকের ১০টি কন্টেইনার ও সিলভারের দুই পাতিল বোঝাই ৭৫ লিটার চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ তাকে আটক করা হয়।

আটকের পর ছামাদকে ছেড়ে দেয়ার শর্তে পুলিশ তার কাছে এক লাখ টাকা দাবি করে বলে জানিয়েছেন ছামাদের স্ত্রী খোরশেদা বেগম জানায়। পুলিশের শর্তে রাজি হয়ে ছামাদ তার বসতঘরের সুটকেসে রাখা টাকা বের করতে গেলে সেখানে থাকা এক লাখ ৬০ হাজার টাকার পুরোটাই পুলিশ নিয়ে নেয়। পরে পুলিশ রাতেই মদ ও মদ তৈরির সরঞ্জামসহ ছামাদকে থানায় নিয়ে যায়।

বিষয়টি অস্বীকার করে অভিযানে নেতৃত্ব দেয়া মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) সোহেল কদ্দুছ জানান, অর্থের অঙ্কটা ৫ হাজার ৩০০ টাকা।

তবে অভিযানে অংশ নেয়া মির্জাপুর থানা এএসআই দেলুয়ার অভিযানে ৭৫ লিটার চোলাই মদের সঙ্গে নগদ কত টাকা উদ্ধার হয়েছে তা সাংবাদিকদের জানাতে পারেননি।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেছেন নগদ ১ লাখ ৬০ হাজার টাকা নেয়ার কথা তার জানা নেই। 

বিডি প্রতিদিন/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow