১৫ জুলাই, ২০১৮ ১৯:৪৪

'নিরীহ মানুষকে হত্যাকারীদের জনগণ ভোট দিবে না'

সিরাজগঞ্জ প্রতিনিধি:

'নিরীহ মানুষকে হত্যাকারীদের জনগণ ভোট দিবে না'

ফাইল ছবি

রাজনৈতিক কর্মসূচির নামে যারা সন্ত্রাস, জ্বালাও-পোড়াও করে নিরীহ মানুষকে হত্যাকারী বিএনপিকে জনগণ ভোট দিবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ রবিবার দুপুরে মুজিব সড়কস্থ একটি অফিসে মতবিনিময় সভা শেষে এসব কথা বলেন তিনি। 

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে অংশগ্রহণ ছাড়া একটি রাজনৈতিক দলের অস্তিত্ব টিকিয়ে রাখা যায় না। এজন্য আগামীতে বিএনপির নির্বাচনে অংশ নিলে তা হবে তাদের জন্য মঙ্গলজনক।  নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপির অস্তিত্ব থাকবে না। 

তিনি বলেন, উন্নয়নের স্বার্থেই সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি নির্বাচনে সেখানকার মানুষ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেবে।  কারণ এর আগে যারা মেয়র নির্বাচিত হয়েছিলেন, তারা জনগণের কোন উন্নয়ন করতে পারেননি। তিন সিটি করপোরেশনের নির্বাচনে অতীতের মতোই ১৪ দলের ভূমিকা থাকবে এবং ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের জন্য কাজ করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। 

এসময় সংসদ সদস্য গাজী ম.ম আমজাদ হোসেন মিলন, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকীরা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য্য ও  পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ দনতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর